ঢাকারবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

জওয়ান মুভির টিজারে শারুখের হয়ে শাউটআউট দিলেন সালমান খান

ঢাকা কনভারসেশন ডেস্কঃ
জুন ৪, ২০২২ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

সিলভার স্ক্রিন থেকে দীর্ঘদিন দূরে ছিলেন শাহরুখ খান। এবার তাঁর কামব্যাকের পালা। শুক্রবারই মুক্তি পেয়েছে আটলি পরিচালিত ‘জওয়ান’ ছবির টিজার। যা মুক্তি পাওয়ার পর থেকেই ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। কিং খানের এই অসাধারণ প্রত্যাবর্তনে বেজায় খুশি বলিউডের ভাইজান সলমান খানও।

ইনস্টাগ্রামে ‘জওয়ান ছবির টিজার শেয়ার করে সলমান এদিন লেখেন, “মেরে জওয়ান ভাই রেডি হ্যায়।” যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “আমাদের জওয়ান ভাই এবার তৈরি।আসলে ২০২৩ সালে একাধিক ছবি নিয়ে আসছেন বলিউডের বাদশা। এতদিন যে ভক্তদের মনে যে দুঃখ ছিল তা সুদে আসলে মিটিয়ে দেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর। ‘পাঠান, দুনকির পর এবার জওয়ান নিয়ে তৈরি তিনি। সেই কথাই এদিন নেটিজেনদের জানিয়ে সতীর্থকে শাউট আউট দিলেন সলমান। শাহরুখকে তিনি ভাই সম্বোধন করায় বেজায় খুশি কিং খানের ভক্তরা। অবশেষে দুই মহাতারকার মিলমিশে নেটপাড়ায় উচ্ছ্বাসের পরিবেশ।

২০২৩ সালের ২ জুন বড় পর্দায় মুক্তি পাবে এই হাই ভোল্টেজ ছবিটি। হিন্দি, তামিল, তেলুগু, মালয়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে “জওয়ান” মুভি । এই প্রথম শাহরুখ খানের কোনও ছবি একসঙ্গে পাঁচটি ভাষায় রিলিজ হবে। শাহরুখ খানের মতেই টিজারটি শুধুমাত্র হিম শৈলের চূড়া। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন স্বয়ং গৌরী খান । ছবিটির উপস্থাপনার দায়িত্ব Red Chillies Entertainment -এর কাঁধে।