ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

প্রেগন্যান্সির খবরে রেগে গেলেন আলিয়া

ইমরান রহমান অনিম
জুন ২৯, ২০২২ ২:০৮ অপরাহ্ণ
Link Copied!

গত সোমবার থেকেই বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মা হতে যাওয়ার খবর ছড়িয়ে পড়েছেন গণমাধ্যমে। এদিকে রণবীর কাপুর ও আলিয়াকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকারা।

আলিয়ার প্ল্যানিং থেকে শুরু করে সন্তানকে ঘিরে নায়িকার ইচ্ছে অনিচ্ছে। শুধু তাই না, রণবীরের ভবিষ্যদ্বানীও উঠে এসেছে খবরের শিরোনামে। সেরকমই কিছু মিডিয়ার খবরে চটেছেন আলিয়া।

বর্তমানে লন্ডনে হার্ট অব স্টোনের শুট করছেন আলিয়া। আগামী জুলাইয়ের মাঝামাঝি তিনি ভারতে ফিরবেন বলে জানা যায়। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে একটি রিপোর্ট, যেখানে লেখা রয়েছে, জুলাইয়ে শুট থেকে ফিরে বিশ্রাম নেবেন আলিয়া। তাকে লন্ডন থেকে মুম্বাই নিয়ে আসবেন রণবীর নিজে। সেভাবেই নিজের প্রেগন্যান্সি প্ল্যান করেছেন আলিয়া যাতে তার বাকি সব সিনেমার কাজ শেষ হয়ে যায়। সেই খবর দেখেই চটেছেন অভিনেত্রী।

তিনি লিখেছেন, এখনো আমরা কিছু মানুষের মাথায় এভাবেই রয়ে গেছি। এখনো আমরা সেই পিতৃতান্ত্রিক দুনিয়াতেই বাস করছি। কোনো কিছুই পিছিয়ে যাবে না। কেউ কাউকে তুলতে আসবে না। আমি একজন নারী, পার্সেল নই। আমার বিশ্রাম নেয়ার কোনো দরকার নেই কিন্তু জেনে ভালো লাগল যে আপনারা সবাই চিকিৎসকের সার্টিফিকেট প্রাপ্ত। এটা ২০২২ সাল। আমরা এই ধরনের ধারণা থেকে দয়া করে বেরতে পারি? এবার আমাকে যদি অব্যহতি দেন, আমার শট রেডি।

সূত্র: জি নিউজ