ঢাকাশুক্রবার, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বান্ধবীর সামনে নায়ক সাজতে শিক্ষক উৎপলকে হত্যা করে জিতু: র‌্যাব

ইমরান রহমান অনিম
জুন ৩০, ২০২২ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

বান্ধবীর সামনে নায়ক সাজতে সাভারে শিক্ষক উৎপল কুমার সরকারকে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যা করে জিতু। র‍্যাবের হাতে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমনটাই জানিয়েছে হত্যার অন্যতম এই আসামি।

বান্ধবী ও জিতুকে কলেজ ক্যাম্পাসে শাসন করার কারণেই গত ২৫ জুন স্কুলের শৃঙ্খলা কমিটির সভাপতি উৎপল কুমার সরকারকে শিক্ষা দেয়ার পরিকল্পনা করে সে।

প্রথমে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে মাথায় আঘাত করে পরে এলোপাতাড়ি মারধর করে জিতু। তবুও থামেনি জিতু নামের ওই ছাত্র। শিক্ষককে স্ট্যাম্পের সুঁচালো অংশ দিয়ে পেটের বিভিন্ন অংশে আঘাত করে সে। ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে যায় প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থীসহ পুরো দেশ। এরপর থেকেই গা ঢাকা দেয় জিতু।

বুধবার মধ্যরাতে কুষ্টিয়া থেকে জিতুর বাবাকে গ্রেপ্তার করা হলেও জিতুকে গ্রেপ্তারের দাবিতে দেশজুড়ে প্রতিবাদ চলতে থাকে। অবশেষে গতকাল সন্ধ্যায় গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয় তাকে।

পরে আজ বৃহস্পতিবার (৩০ জুন) কাওরানবাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, অভিযুক্ত জিতু নিজের নামে এলাকায় একটি কিশোর গ্যাং চালাতেন। গত ২৫ জুন শিক্ষক উৎপল কুমার সরকারকে শিক্ষা দেয়ার পরিকল্পনা করে জিতু। এ ঘটনায় জিতুর বাবাকে বুধবার (২৯ জুন) পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।