ঢাকাবুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পিস্তল নিয়ে এজলাসে আসামি, দ্রুত কক্ষত্যাগ বিচারকের

ইমরান রহমান অনিম
জুলাই ৪, ২০২২ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

গুলি ভর্তি অস্ত্র নিয়ে এজলাসে হাজির আসামি। জামিন নামঞ্জুর হওয়ায় বিচারককে অস্ত্র দেখিয়ে হুমকিও দেয় সে। এ ঘটনার পর প্রশ্ন উঠেছে, আদালত পাড়ার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে।

জালিয়াতির মামলায় জামিন মঞ্জুর না করায় কোমর থেকে অস্ত্র বের করে বিচারককে দেখান আসামি। আতঙ্কিত ম্যাজিস্ট্রেট রাগিব নূর দ্রুত এজলাস ত্যাগ করেন। পরে কোর্ট পুলিশের সদস্যরা তাকে আটক করে। উদ্ধার করা হয় গুলি ভর্তি একটি পিস্তল।

 রোববার (৩ জুলাই) দুপুরে চাঞ্চল্যকর এমন ঘটনা ঘটে গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৪ আদালতে। বিষয়টি জানাজানি হলে, আদালত পাড়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।  
 

এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন গাজীপুর জজকোর্টের ভারপ্রাপ্ত পিপি মো. মকবুল হোসেন কাজল। তিনি বলেন, জালিয়াতির মামলায় জামিন মঞ্জুর না করায় কোমর থেকে অস্ত্র বের করে বিচারককে দেখায় আসামি মনসুর।
 গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মো. জাকির হোসেন জানান, এ ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে আরেকটি মামলা দায়ের করা হয়েছে মনসুরের বিরুদ্ধে।
 
চলতি বছরের ৫ এপ্রিল জয়দেবপুর সদর থানায় মনসুরের বিরুদ্ধে জালিয়াতি মামলা করা হয়। এতদিন তিনি জামিনে থাকলেও, রোববার স্থায়ী জামিনের আপিল শুনানি ছিল।