ঢাকাশনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পুরুষ বন্ধুর সঙ্গে ফের ভাইরাল শ্রাবন্তী!

ইমরান রহমান অনিম
জুলাই ৫, ২০২২ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই লাইমলাইটে থাকেন। করেছেন বিয়ের হ্যাটট্রিক। তিন বিয়ে ভাঙার পর আবারও প্রেমে পড়েছেন এ অভিনেত্রী। এবার এ অভিনেত্রী সোহেল দত্তর সঙ্গে পোজ দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করার সাথে সাথে হয়ে গেলেন ভাইরাল। এমনই সংবাদ প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস।

ব্যক্তিজীবন নিয়ে লাইমলাইটে থাকা শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন টালিপাড়ার সর্বত্র। ব্যবসায়ী অভিরূপের সঙ্গে প্রেমের চর্চা নিয়ে মুখে কুলুপ শ্রাবন্তীর। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় পান থেকে চুন খসলেই ট্রোলড হন নায়িকা। শ্রাবন্তীর ইনস্টাগ্রামে সোহেলে দত্তের সাথে ছবি পোস্ট করবেন। তবে কে এই সোহেল দত্ত?

ভারতীয় সংবাদমাধ্যমে পরিচিত নাম সোহেল দত্ত। শিশু অভিনেতা হিসেবে কাজ করেছেন একাধিক ধারাবাহিকে। হিরো হিসেবে ‘ক্লাসরুম’ বলে একটি ছবিতেও অভিনয় করেছেন। তবে তিনি পরিচিত শ্রীময়ী ধারাবাহিকে রোহিত সেনে ভাগনে হিসেবে। শ্রাবন্তীর সঙ্গে দারুণ সখ্যতা সোহেলের। নির্বাচনের সময় শ্রাবন্তীর ভোটিং এজেন্টও ছিল সে। তাকে নিয়ে এবার আলোচনায় শ্রাবন্তী।

সম্প্রতি শ্রাবন্ত্রীর সঙ্গে সোহেল মণ্ডলের জাপটে ধরা একটি ছবি পোস্ট করেছেন সোহেল। সেই ছবির ক্যাপশনে সোহেল লিখেছেন, আমার সবসময়ের ফেবারিট শ্রাবন্তী। আর অন্যদিকে সোহেলকে ভাইয়ের চোখেই দেখেন শ্রাবন্তী। দুজনের বন্ডিং-এর মিষ্টি ঝলক হামেশাই নজরে আসে। যদিও নেটিজেনরা সেই নিয়ে কু-মন্তব্য করতে ছাড়েন না।