ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মৃধা ঐক্য কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে মানবিক সাহায্যের জন্য আবেদন

কামরুজ্জান শাহীন বিশেষ প্রতিনিধি
জুলাই ৭, ২০২২ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ফুটফুটে শিশু আল ফাহাদ মৃধা। বয়স মাত্র ১. ৫ বছর, জেলা: টাঙ্গাইল থানা: মির্জাপুর, ইউনিয়ন : ওয়ারশি গ্রামঃ কহেলা, পিতা হাসান মৃধা একজন কৃষক মাতা রোজিনা বেগম গৃহিণী। বাচ্চাটির হার্ট এ ছিদ্র , স্থানীয় হাসপাতাল কুমুদিনী এবং ঢাকার ল্যাবএইড এ চিকিৎসা নিয়েছেন কার্ডিয়াক সার্জন কনসালটেন্ট বিশেষজ্ঞ প্রফেসর ডা: লোকমান হোসেন এর তত্ত্ববধানে।

কার্ডিয়াক সার্জারি বিভাগ এর পরামর্শে অতি জরুরি ভাবে গত ২২ জুন ইন্ডিয়ার চেন্নাই এর  মিউট ইন্টারন্যাশনাল হাসপাতালএ গিয়েছেন চিকিৎসার জন্য। নিজেদের চাষের জমি বিক্রি করে সন্তান এর চিকিৎসা করিয়েছে হাসান মৃধা। চিকিৎসা বাবদ ৩ লক্ষ টাকা খরচ করেছেন কৃষক পিতা । এই মুহূর্তে আরও প্রায় ৫ লক্ষ টাকা লাগছে আল ফাহাদ মৃধার চিকিৎসার জন্য। টাকা যোগাড় করতে ইতিমধ্যে নিজের ভিটা বাড়ী বিক্রি করে ৩ লক্ষ টাকা ব্যবস্থা করেছেন তিনি।

বাকি ২ লক্ষ টাকা কৃষক বাবার পক্ষে দেওয়া সম্ভব হচ্ছে না। তাই সারা দেশের এবং দেশের বাইরের সবার কাছে মানবিক আবেদন করেছেন এই কৃষক পিতা। সবাই এগিয়ে এসে সামান্য একটু করে সবাই যদি সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে আল ফাহাদ মৃধা বেঁচে থাকবে আর বেঁচে থাকবে নতুন একটি স্বপ্ন। চেন্নাই থেকে সাহায্যের জন্য মানবিক আবেদন করেছেন অসহায় পিতা হাসান মৃধা এবং মা রোজিনা বেগম।
সাহায্য করতে নগদ পার্সোনাল 01726111400
রোজিনা বেগম
একাউন্ট A/C 20503730200309013
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড
ব্রাঞ্চ : মির্জাপুর।

মৃধা ঐক্য কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে মানবিক সাহায্যের জন্য আকুল আবেদন। মৃধা ঐক্য কল্যাণ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি। বিশেষ অনুরোধে হাফেজ ওমর ফারুক মৃধা। সদস্য সচিব মৃধা ঐক্য কল্যাণ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি।