ঢাকাশনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

স্কুলছাত্রীকে বাসার ছাদে ডেকে গণধর্ষণ, চার তরুণ গ্রেফতার

ইমরান রহমান অনিম
জুলাই ৭, ২০২২ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ড এলাকায় এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে চার তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৬ জুলাই) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার তরুণরা হচ্ছে: নাঈম (১৯), যুবরাজ (১৯), দিপু (২০) ও পিয়াস (২০)।

পুলিশ জানায়, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা বৃহস্পতিবার (৭ জুলাই) সকালে গ্রেফতার চারজনসহ পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলায় উল্লিখিত রোহান নামে আরেক তরুণ পলাতক বলে পুলিশ জানিয়েছে।

মামলার এজাহারের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, ভুক্তভোগী কিশোরী স্থানীয় একটি মাধ্যমিক স্কুলের নবম শ্রেণির ছাত্রী। গ্রেফতার তরুণ নাঈমের সঙ্গে তার পূর্বপরিচয় ছিল। সেই পরিচয়ের সুবাদে গত ২৯ জুন নাঈম ওই কিশোরীকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ইউনিয়নের তাঁতখানা সৈয়দপুর এলাকায় বন্ধু রোহানদের দ্বিতীয় তলা বাড়ির ছাদে ডেকে নেয়। পরে নাঈমসহ আরও চার বন্ধু মিলে ওই কিশোরীকে গণধর্ষণ করে।

ওসি বলেন, ঘটনার পর ভুক্তভোগী কিশোরী ভয়ে  ধর্ষণের বিষয়টি তাৎক্ষণিকভাবে পরিবারের কাউকে জানায়নি। পরে বুধবার বাবা-মাকে বিষয়টি জানালে তারা থানায় এসে রাতে অভিযোগ করেন। অভিযোগের পরপরই সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয় বলে জানান তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) আবু বকর সিদ্দিক জানান, মামলার পর ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্যগত পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে।