ঢাকাবুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ইমরান রহমান অনিম
জুলাই ৯, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের ভৈরবে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (০৯ জুলাই) বেলা ১১টার দিকে ভৈরব উপজেলার রায়হানের ও সকাল ৯টার দিকে অনিকের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

মৃত রায়হান উপজেলার মৌটপী মনহরপুর এলাকার মো. মাসুদ মিয়ার ছেলে। সে পৌর শহরের কমলপুর জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসার শিক্ষার্থী এবং অনিক কালিকা প্রসাদ ইউনিয়নের গাজীরটেক গ্রামের মোমেন মিয়ার ছেলে। সে শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।


পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার (০৮ জুলাই) দুপুর ১২টার দিকে নিজ বাড়ির পিছনের একটি হাওরে সহপাঠীদের সঙ্গে গোসলে নামে রায়হান। পরে সাঁতার কাটতে কাটতে একটা সময় হঠাৎ করে সে পানিতে তলিয়ে যায়।

খবর পেয়ে ভৈরব বাজার নদী ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল দীর্ঘ ৬ ঘণ্টা খোঁজাখুঁজি করেও সন্ধান করতে পারেনি। পরে শনিবার (০৯ জুলাই) ডুবুরি ও জেলেরা পুনরায় উদ্ধার তৎপরতা শুরু করে। একপর্যায়ে  জেলেদের জালে রায়হানের মরদেহ হাওড় থেকে উঠে আসে।

অপর দিকে একই সময় কালিকাপ্রসাদ ইউনিয়নের গাজির টেক এলাকায় বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে শিশু অনিক নিখোঁজ হয়। ভোর ৬টা থেকে ভৈরববাজার ফায়ারসার্ভিসের ডুবুরিরা ৩ ঘণ্টা পর জালে আটকে থাকা অবস্থায় অনিকের মরদেহ উদ্ধার করে ডুবুরিরা।