ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

লাইভেই যুবককে থাপ্পড় দিলেন নারী সাংবাদিক

ইমরান রহমান অনিম
জুলাই ১৩, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

টেলিভিশনে সরাসরি সম্প্রচার চলছিল। তার মধ্যেই আচমকা এক যুবককে কষে থাপ্পড় মেরে বসলেন নারী সাংবাদিক! পাকিস্তানের একটি টিভি চ্যানেলের সাংবাদিকের এমনই একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল। ওই যুবককে কেন থাপ্পড় মারলেন সাংবাদিক?
গত রোববার (১০ জুলাই) ঈদ উপলক্ষে পাকিস্তানের কোনো একটি জনবহুল এলাকা থেকে চলছিল সরাসরি সম্প্রচার। প্রতিবেদন উপস্থাপনার একেবারে শেষ মুহূর্তে ক্যামেরার সামনেই ওই যুবককে থাপ্পড় মারেন মাইরা হাসমি নামে ওই সাংবাদিক।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিওটি শেয়ার করা হয়েছে টুইটারে। এতে দেখা গেছে, ওই পাক নারী সাংবাদিক ঈদের দিনের ঘটনাক্রম কভার করছিলেন। তাকে ঘিরে দাঁড়ায় বেশ কয়েকজন উৎসাহী দর্শক। সেখানে ছিলেন সাদা শার্ট পরা এক যুবকও। তিনি ওই সাংবাদিকের একেবারে কাছেই দাঁড়িয়েছিলেন। হঠাৎ মেজাজ হারিয়ে তাকে থাপ্পড় মেরে বসেন ওই সাংবাদিক।

টুইটারে এই ভিডিও দেখে অনেকেই দাবি করেছেন, ছেলেটি আপত্তিকর কিছু বলাতেই মেজাজ হারিয়েছেন ওই সাংবাদিক। অনেকে আবার সাংবাদিকের এই আচরণকে সমর্থন করতে পারেননি। অন্য পক্ষ বলছে, এমনটা না-ই করতে পারতেন ওই সাংবাদিক। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনার পক্ষে-বিপক্ষে নানা মত ও মন্তব্য দেখা গেছে। তবে সব মিলিয়ে অধিকাংশেরই মত ওই নারী সাংবাদিক এত দ্রুত মেজাজ না হারালেই পারতেন!

সামাজিক মাধ্যমে ওই পাকিস্তানি সাংবাদিক অবশ্য যথেষ্ট জনপ্রিয়। টুইটারে প্রায় ৯ হাজার ৮০০ ফলোয়ার রয়েছে তার। এই ভিডিও নিয়ে আলোচনা শুরু হওয়ার পরই ঘটনা নিয়ে মুখ খোলেন ওই পাকিস্তানি সাংবাদিক। ‘লাইভ সম্প্রচারের মধ্যেই ভিড়ে দাঁড়ানো একটি পরিবারের সঙ্গে গুন্ডার মতো আচরণ করছিলেন যুবকটি। সেই বিষয়টি পছন্দ হয়নি আমার। সে কারণেই থাপ্পড় মেরে ফেলি।’