ঢাকাশনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

রণবীর-শ্রদ্ধার শুটিং সেটে আগুন, একজনের মৃত্যু

বিনোদন ডেস্ক
জুলাই ৩০, ২০২২ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

বলিউড তারকা রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর জুটি বেঁধে অভিনয় করছেন একটি সিনেমায়। লাভ রঞ্জনের পরিচালনায় নির্মাণাধীন সিনেমাটির নাম অবশ্য এখনো চূড়ান্ত হয়নি। এই সিনেমার শুটিং সেটেই ভয়াবহ আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন একজন।

ভারতের বিভিন্ন গণমাধ্যমে এ বিষয়ে খবর প্রকাশিত হয়েছে। জানা গেছে, মুম্বাইয়ে সেট তৈরি করে শুটিং হচ্ছিল সিনেমাটির। শুক্রবার (২৯ জুলাই) বিকাল সাড়ে চারটা নাগাদ শুটিং সেটে আগুন লাগে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ছুটে গিয়েছিল ঘটনাস্থলে। প্রায় পাঁচ ঘণ্টা পর রাত সাড়ে দশটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

ততক্ষণে এক যুবক পুরোপুরি ঝলসে যান। ঘটনাস্থল থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার নাম মণীশ দেবশী। তিনি ছাড়া আরও একজন কর্মী আহত হয়েছেন, যিনি আলোকসজ্জার কাজের দায়িত্বে ছিলেন।

ফায়ার সার্ভিসের প্রাথমিক ধারণা ছিল, শুটিং সেটের পাশের কোনো দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছিল। তবে পরে যাচাই-বাছাই করে তারা নিশ্চিত হন, সেট থেকেই আগুন লেগেছে। সেটের জন্য বাঁশ-কাঠ দিয়ে প্যান্ডেল বানানো হচ্ছিল। ফলে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। দুর্ঘটনার সময় সেটে ছিলেন না রণবীর ও শ্রদ্ধা কেউই।

অগ্নিকাণ্ডের কারণে আপাতত সিনেমাটির শুটিং স্থগিত করা হয়েছে। কয়েকদিন পর পুনরায় শুটিংয়ে ফিরবেন তারা। এই সিনেমায় রণবীর-শ্রদ্ধা ছাড়াও থাকছেন ডিম্পল কাপাডিয়া ও বনি কাপুর। ২০২৩ সালের ৮ মার্চ মুক্তি পাবে সিনেমাটি।