ঢাকাবুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মরহুম শাহ আনিসুর রহমান ১৮ তম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকা কনভারসেশন ডেস্কঃ
আগস্ট ২২, ২০২২ ১১:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

২০০৪ সালের ১৭ই আগস্ট কালরাতে কিছুসংখ্যক বিপথগামী সদস্য মরহুম শাহ আনিসুর রহমান কে হত্যা করে। ২০০৪ সালের এই দিনে ইতিহাসের নৃশংস ও মর্মস্পর্শী এক হত্যাকাণ্ডের ঘটনায় ঈশ্বরদীবাসী হারায় এক মহান নেতাকে। 

বীরত্ব, ত্যাগ, দৃঢ়প্রত্যয়, নেতৃত্বগুণ একজন রাজনীতিবিদ হিসেবে এর সব কটির সম্মিলন জাতি দেখেছে মরহুম শাহ আনিসুর রহমানের মধ্যে, যা সহজেই তিনি স্থান নিয়েছেন মানুষের হৃদয়ে। ১৭ আগস্ট শোকের দিনে মানুষ তাদের মহান নেতাকে শ্রদ্ধাভরে স্মরণ করে ।

১৮তম মৃত্যুবার্ষিকীতে মরহুম শাহ আনিসুর সেবা ফাউন্ডেশনের পক্ষে থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে ।

দিবসটি পালন উপলক্ষে মরহুম শাহ আনিসুর রহমান সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে মরহুমের আত্মার শান্তি কামনায়  গত ১৭ আগস্ট বাদ মাগরিবে ভাড়ইমারী মাথাল পাড়ায় মরহুম শাহ আনিসুর রহমান সেবা ফাউন্ডেশন এর প্রধান কার্যলয়ে দোয়ার মাহফিল আয়োজন করা হয়। আলিমুল ইসলাম মৃধা প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম শাহ আনিসুর রহমান সেবা ফাউন্ডেশন ।

প্রধান অতিথি উপস্থিত ছিলেন রকু বিশ্বাস  বিশেষ অতিথিঃ শাহ আজিজুর রহমান সভাপতিত্বেঃ আলিমুল ইসলাম মৃধা, প্রতিষ্ঠাতা সভাপতি, মরহুম শাহ আনিসুর রহমান সেবা ফাউন্ডেশন পরিচালনায়ঃ রনি ইসলাম, সাধারণ সম্পাদক, মরহুম শাহ আনিসুর রহমান সেবা ফাউন্ডেশন এছাড়াও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সহ-সভাপতি মোঃ সুইট হোসেন, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক আইনাল হোসেন, ক্যাশিয়ার জনি ইসলাম, প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ রিদয় হোসেন, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন, সহ- ক্যাশিয়ার জাহিদ হাসান আব্দুল্লাহ সহ ফাউন্ডেশনের সদস্যরা এবং এলাকাবাসী।