ঢাকাবুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সিঙ্গাপুরে লাইফ সাপোর্টে সেব্রিনা ফ্লোরা

ঢাকা কনভারসেশন ডেস্কঃ
আগস্ট ২২, ২০২২ ১১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

গুরুতর অসুস্থ অবস্থায় সিঙ্গাপুরের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (উন্নয়ন ও পরিকল্পনা) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। 

রোববার (২১ আগস্ট) অধিদপ্তরের একটি সূত্র ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছে। এদিকে পরিবারের পক্ষ থেকে তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

সূত্র জানিয়েছে, গত দুই দিন ধরে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এর আগে তার এমআরসিপি করা হয়েছিল। তারপর অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

এদিকে অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরার সুস্থতা কামনায় রোববার বাদ জোহর স্বাস্থ্য অধিদপ্তরে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে তার সুস্থতা কামনায় দোয়া করা হয়।

মীরজাদী সেব্রিনা ফ্লোরা রোগতত্ত্ববিদ ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ। তিনি বর্তমান দায়িত্বের আগে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক ছিলেন।

২০২০ সালে করোনা মহামারির শুরু সময় প্রতিদিন নির্দিষ্ট সময়ে দেশের করোনা পরিস্থিতি নিয়ে প্রেস ব্রিফিং করতেন মীরজাদী সেব্রিনা ফ্লোরা। টেলিভিশনে দেশের মানুষের সামনে নিয়মিত করোনা মহামারির পরিস্থিতি নির্দিষ্ট সময়ে অবহিত করার একটি ধারা তিনি চালু করেছিলেন। তখন থেকেই তার নামটি দেশব্যাপী বেশ পরিচিতি পায়।