ঢাকাবুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

ঢাকা কনভারসেশন ডেস্কঃ
অক্টোবর ৬, ২০২২ ১১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আগামীকাল শুক্রবার (৭ অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া যাচ্ছেন। গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধানমন্ত্রীর সফরের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া সফরকে নির্বিঘ্ন করতে ইতিমধ্যে যাবতীয় প্রস্তুতিমূলক কাজ সম্পন্ন করা হয়েছে। তাদের আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়াসহ জেলা জুড়ে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

টুঙ্গিপাড়া পৌরসভা মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকালে গণভবন থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হবেন। টুঙ্গিপাড়া পৌছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক করে শ্রদ্ধা নিবেদন করবেন

তারপর প্রধানমন্ত্রী পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করবেন। প্রধানমন্ত্রীর সাথে তাঁর ছোট বোন ও বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানারও আসার কথা রয়েছে।

প্রধানমন্ত্রীর আগমনেকে কেন্দ্র করে টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ ধুয়ে মুছে পরিস্কার পরিচ্ছন্ন করা হয়েছে। বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে সৌন্দর্যবর্ধণ করা হয়েছে।

এ দিন রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া আসবেন। টুঙ্গিপাড়ায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাগত জানাবেন।