ঢাকাবৃহস্পতিবার, ২৬শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সৌদি ক্লাবে যোগদানের বিষয়ে মুখ খুললেন রোনালদো

স্পোর্টস ডেস্ক
ডিসেম্বর ৭, ২০২২ ৯:০৭ অপরাহ্ণ
Link Copied!

কাতার বিশ্বকাপে আসার আগেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি বাতিল হয় ক্রিস্টিয়ানো রোনালদোর। কিছুদিন পরই ছড়ায় নতুন খবর, ‘সৌদি ক্লাবে যোগ দিচ্ছেন পর্তুগিজ সুপারস্টার’। কিন্তু সেই খবর উড়িয়ে দিলেন রোনালদো নিজেই। সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ শেষে তিনি বলেছেন, ব্যাপারটা মোটেই সত্য নয়, পুরোটাই গুজব।

খারাপ পারফরম্যান্সের জেরে দিনের পর দিন ম্যানচেস্টার ইউনাইটেডের বেঞ্চে বসেছিলেন রোনালদো। ‘ত্যক্ত-বিরক্ত’ রোনালদো এরপর ক্লাব ও কোচ এরিক টেন হ্যাগ সম্পর্কে পিয়ার্স মরগ্যানকে বিস্ফোরক এক সাক্ষাৎকার দেন। সেই সাক্ষাৎকারে বিস্তর সব অভিযোগ তোলেন তিনি। কোচের প্রতি শ্রদ্ধা কাজ করে না বলেও জানান এ খেলোয়াড়।

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি বাতিল হলে রোনালদোর সমর্থকরা নতুন গন্তব্যের নাম জানতে অধীর আগ্রহে ছিলেন। তখনই তার সৌদি ক্লাব আল নাসরে যোগ দেওয়ার খবরটি জনসম্মুখে আসে। সেই খবরকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন রোনালদো। গণমাধ্যমকে তিনি বলেন, ‘না, এটা (সৌদি ক্লাবে যোগ দিতে যাওয়ার খবর) সত্য নয়।’

রোনালদোর নতুন গন্তব্যের ব্যাপারে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছিল, ১ জানুয়ারি থেকে সৌদি আরবের ক্লাব আল নাসরে খেলবেন রোনালদো। ক্লাবটির সঙ্গে তিনি আড়াই মৌসুমের জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন।

ইউরোপিয়ান গণমাধ্যমগুলো জানিয়েছিল, রোনালদো আল নাসরে যোগ দিলে প্রতি মৌসুমে প্রায় ২০০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দিতেও রাজি ছিল ক্লাবটি। সেটি হলে ফুটবলারদের আয়ের রেকর্ডে রোনালদো ছাড়িয়ে যেতেন লিওনেল মেসি ও নেইমার জুনিয়রকে। প্রতি মৌসুমে মেসির আয় ৭৫ আর নেইমারের ৭০ মিলিয়ন ইউরো।