সোমবার, ২৬ অক্টোবর ২০২০ ইং, ১০ কার্তিক ১৪২৭ বাংলা

এসএসসি ২০১১, এইচএসসি ২০১৩ ব্যাচের ‘সহযোগিতা টিম’ উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক, ঢাকা কনভারসেশন প্রকাশিত হয়েছে: ২০২০-০৯-২৬ ১৭:৩৮:৫৯ /
ভারতকে দেখুন, কী নোংরা: ডোনাল্ড ট্রাম্প

শুক্রবার রাজধানীর বনশ্রী এলাকার একটি অভিজাত রেস্টুরেন্টে এসএসসি ২০১১, এইচএসসি ২০১৩ ব্যাচের ‘সহযোগিতা টিম’র উদ্বোধন করা হয়েছে।

ব্যাচটির ভার্চুয়াল ফেসবুক গ্রুপের এডমিন তাইফুর রহমান তমাল ঢাকা কনভারসেশন’কে জানায়, তারা এ ব্যাচের মাধ্যমে দেশের জন্য ভালো কিছু করতে চান এবং সেটি নিজেদের ব্যাচের সকলের সহযোগিতায়। ব্যাচটির অনেকেই অসুস্থতার জন্য আর্থিক সহায়তা থেকে শুরু করে জরুরি প্রয়োজনে রক্তের জন্য, ব্যবসা বাণিজ্যের বিভিন্ন দিক নিয়ে সহায়তা চেয়ে থাকেন। যা ব্যাচমেটরা নিজেরাই সমাধান করেন।

তিনি আরও জানান, নিশ্চয় অদূর ভবিষ্যতে নতুন প্রজন্ম আমাদের ব্যাচকে একটি আদর্শ হিসেবে বেছে নেবে। আর সে ইচ্ছা নিয়েই সকলের সহযোগিতায় আমরা কাজ করে যাচ্ছি একটি সহযোগিতামূলক জায়গা প্রতিষ্ঠিত করতে।

এসময় এসএসসি ২০১১ ও এইচএসসি ২০১৩ ব্যাচের ধানমন্ডি থানার এএসআই সাব্বির এহসান বলেন, আইনশৃঙ্খলা সংক্রান্ত সহযোগিতায় আমি যেমন সহযোগিতা দিতে পারছি ঠিক তেমনি আমার কোন প্রয়োজন হলে আমিও ব্যাচের অন্যদের কাছ থেকে সহযোগিতা নিতে পারছি। এমন সহযোগিতামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখা প্রয়োজন।

পাড়ি ট্রাভেলার্স'এর মালিক ইমরান রহমান অনিম জানান,  ভ্রুমণ সংক্রান্ত যে কোন তথ্যগত সহযোগিতায় ব্যাচের সকলকে সহযোগিতা করছি। আমাদের নিজেদের ভেতর যারা ব্যবসা করছে আমরা নিজেরা তাদের সার্ভিস নিচ্ছি এবং এতে  করে নিজেদের সাথে একটি সুন্দর সহযোগিতামূলক যায়গার সৃষ্টি হচ্ছে এবং আমাদের নিজেদের কমিউনিকেশন বাড়ছে প্রতিনিয়ত। 

দায়িত্বশীল কর্তব্য পালনের মাধ্যমে সহযোগিতাপূর্ণ মনোভাবকে কাজে লাগিয়ে একটি পরিচ্ছন্ন স্বচ্ছ জবাবদিহিতামূলক জায়গায় এই ব্যাচকে এগিয়ে নিতে আশাবাদ ব্যক্ত করেন ব্যাচটির হেল্প এন্ড সাপোর্ট টিমের সদস্যরা।

সরকার করোনাভাইরাসকে ব্যবহার করে দুর্নীতির পাহাড় গড়েছে: ফখরুল