সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ ইং, ৫ মাঘ ১৪২৭ বাংলা

এসএসসি ২০১১ এবং এইচএসসি ২০১৩ ব্যাচের চিকিৎসা ফান্ড গঠন
নিজস্ব প্রতিবেদক প্রকাশিত হয়েছে: ২০২০-১০-০৬ ১৯:৩৯:৩৬ /
ইরাক-আফগানের চেয়ে ওয়াশিংটন সামলাতে বেশি সেনা লাগছে যুক্তরাষ্ট্রের

এসএসসি ২০১১ এবং এইচএসসি ২০১৩ ব্যাচের কালামের চিকিৎসা সহায়তার জন্য একটি সহায়তা ফান্ড গঠন করেছে ব্যাচটির হেল্প এন্ড সাপোর্ট টিম।


সূত্র মতে, ব্যাচটির কক্সবাজারের বন্ধু কালাম দীর্ঘদিন যাবত দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রয়েছেন এবং তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ১০ লক্ষ টাকা। এই অবস্থায় এগিয়ে এসেছে ব্যাচটির হেল্প এন্ড সাপোর্ট টিমের বন্ধুরা আবুল কালামকে সহায়তা করতে। সহায়তা পাঠাতে চাইলে যে কেউ  01957817533 এই বিকাশ নাম্বারটি ব্যবহার করতে পারবেন।

হেল্প এন্ড সাপোর্ট টিম জানায়, তারা নির্দিষ্ট একটি বিকাশ নাম্বার হেল্প এন্ড সাপোর্ট টিমের নামে ব্যবহার করছেন সম্পূর্ণ বিষয়টির স্বচ্ছতার জন্য। প্রতিদিন রাত ১১ টায় বিকাশের সারাদিনের লেনদেনের হিসাব দেওয়ার মাধ্যমে একটি স্বচ্ছ জবাবদিহিতামূলক জায়গায় দাড় করাতেই এই ব্যবস্থা নেওয়া।

এদিকে অসুস্থ আবুল কালাম ঢাকা কনভারসেশনকে জানান, ব্যাচের এই উদ্যোগটি ভালো। আমরা কেউ কাউকে না চিনলেও আমাদের সকলের জন্যই সকলে আন্তরিকতার সাথে এবং ভালোবাসার সাথে এগিয়ে আসে সহযোগিতা করার উদ্যেশ্যে। সকলকে তার চিকিৎসার জন্য সহায়তা করতে আগ্রহী হওয়ায় ধন্যবাদ জানান আবুল কালাম।

ব্যাচটির এডমিন প্যানেল জানায়, সকলের সহযোগিতায় পারে আমাদের বন্ধু কালামকে সুস্থ করে তুলতে। সকলকে বিকাশ নাম্বারটিতে যার যার সাধ্যমতন সহায়তা পাঠিয়ে আবুল কালামের চিকিৎসার জন্য সহায়ক হতেও উদাত্ব আহ্বান জানান ব্যাচটির এডমিন প্যানেল এবং হেল্প এন্ড সাপোর্ট টিমের সদস্যরা।

ঝরে পড়া ও বস্তির শিশুদের শিক্ষায় ৫৫ কোটি দিচ্ছে বিশ্বব্যাংক