সোমবার, ২৬ অক্টোবর ২০২০ ইং, ১০ কার্তিক ১৪২৭ বাংলা

বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ যুক্তরাজ্য শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন
ম. জয়নুল আবেদীন রোজ প্রকাশিত হয়েছে: ২০২০-১০-০৭ ১৫:২৬:২৩ /
ভারতকে দেখুন, কী নোংরা: ডোনাল্ড ট্রাম্প

গতকাল মঙ্গলবার (৬ অক্টোবর) বিকাল ৩টায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ যুক্তরাজ্য শাখার আহ্ববায়ক কমিটি অনুমোদন করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শামীম খাঁন ও সাধারণ সম্পাদক শরীফ খাঁন। 

যুক্তরাজ্য প্রবাসী ফেরদৌস আরা পাখিকে আহ্ববায়ক এবং ম. জয়নুল আবেদীন রোজকে সদস্য সচিব করে উক্ত আহবায়ক কমিটি অনুমোদন করা হয়। 

জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার অনুমোদিত, বাংলার বাঘ শেরেবাংলা একে ফজলুল হকের দৌহিত্র একে ফাইজুল হক রাজু (এমপি)-র হাতে গড়া "বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ" এর যুক্তরাজ্য শাখার নবগঠিত আহ্বায়ক কমিটি অনুমোদন করায় মাননীয় প্রধানমন্ত্রীর এপিএস গাজী হাফিজুর রহমান লিকু, কেন্দ্রীয় কমিটির সভাপতি শামীম খাঁন ও সাধারণ সম্পাদক মোঃ শরীফসহ সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ, কৃতজ্ঞতা এবং মুজিবীয় শুভেচ্ছা জানান ফেরদৌস আরা পাখি এবং ম. জয়নুল আবেদীন রোজ। 

তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক স্বাধীনতা যুদ্ধের বীর মুক্তিযোদ্ধাদের উত্তরসূরী আমরাই দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার নব সৈনিক। 

তারা আরও বলেন, দেশের মান উজ্জ্বল করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত নীতিতে আমরা সদা অটল থাকবো এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবো ইনশাআল্লাহ।

সরকার করোনাভাইরাসকে ব্যবহার করে দুর্নীতির পাহাড় গড়েছে: ফখরুল