মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১ ইং, ৬ মাঘ ১৪২৭ বাংলা

কলকাতায় স্পা’র আড়ালে মধুচক্র! অভিনেতা-সহ ১৬ জন গ্রেপ্তার
আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত হয়েছে: ২০২০-১০-১২ ১৩:৪৮:৪১ /
সন্তানকে কম সময় দিচ্ছেন বাবা-মা?

স্পা’র আড়ালে চলা মধুচক্রের আসরে হানা দিয়ে বাংলা সিরিয়ালের এক অভিনেতা-সহ ১৬ জনকে গ্রেপ্তার করল এসটিএফ। গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে শনিবার গভীর রাতে ওই স্পা-তে হানা দেয় তদন্তকারীরা। সেখান থেকে বেশ কয়েকজন তরুণীকেও উদ্ধার করা হয়েছে।
 
কলকাতার রাসবিহারী অ্যাভিনিউ ও রফি আহমেদ কিদোয়াই রোড়ের ওই স্পা দুটিতে  মধুচক্র চালানো হচ্ছে, কিছুদিন আগে এমন খবর পৌঁছয় পুলিশের কাছে। সেই থেকে নজরে ছিল স্পা দুটি। এরপর শনিবার রাতে কলকাতা পুলিশের এসটিএফ ও গোয়েন্দা পুলিশ যৌথভাবে হানা দেয় সেখানে। প্রথমে তল্লাশি চালানো হয় রাসবিহারী অ্যাভিনিউয়ের স্পা’-তে। সেখান থেকে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে, ধৃতদের মধ্যে সাতজন ক্রেতা হিসেবে গিয়েছিলেন সেখানে। তাঁদের মধ্যে একজন বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। অভিযোগ তিনিও নাকি ক্রেতা হিসেবেই ওই মধুচক্রের আসরে গিয়েছিলেন। 

এরপরই তালতলা থানা এলাকার রফি আহমেদ কিদোয়াই রোড়ের স্পায়ে হানা দেয় পুলিশ। সেখান থেকে গ্রেপ্তার করা হয় ৫ জনকে। ধৃতদের মধ্যে ২ জন ক্রেতা হিসেবে ওই স্পায়ে গিয়েছিলেন বলে জানা গিয়েছে। তদন্তকারীরা জানিয়েছেন, ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। কতদিন ধরে স্পা’র আড়ালে মধুচক্রের আসর বসছিল? নেপথ্যে আর কারা রয়েছে, তা জানার চেষ্টা চলছে।

পার্বতীপুরে এশিয়ান টেলিভিশনের অষ্টম বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত