মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ ইং, ৫ কার্তিক ১৪২৭ বাংলা

বিচার চেয়ে প্রধানমন্ত্রীর পর ভারতের রাষ্ট্রপতিকে চিঠি নায়িকার
ঢাকা কনভারসেশন ডেস্ক প্রকাশিত হয়েছে: ২০২০-১০-১৩ ১৩:১৫:২৫ /
বিশ্ব স্বাস্থ্য সংস্থার তালিকায় বাংলাদেশের করোনা ভ্যাকসিন

অনুরাগ মামলায় বিচারের দাবিতে এবার ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে  চিঠি লিখলেন পায়েল ঘোষ । চিঠির ছবি টুইটারে  শেয়ার করেছেন তিনি। চিঠিতে মুম্বই পুলিশের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা না নেওয়ারও অভিযোগ করেছেন অভিনেত্রী।

এর আগে বিচারের দাবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আবেদন জানিয়েছিলেন পায়েল। নিজের সেই টুইটে প্রধানমন্ত্রী এবং জাতীয় মহিলা কমিশনের চেয়ার পার্সন রেখা শর্মাকেও ট্যাগ করেছিলেন। এবার টুইট করলেন রাষ্ট্রপতিকে পাঠানো চিঠি। নিজের চিঠিতে পায়েল অনুরাগ কশ্যপের বিরুদ্ধে আনা অভিযোগের ধারাগুলি উল্লেখ করে জানান ২২ সেপ্টেম্বর তিনি ভরসোভা থানায় নিগ্রহের অভিযোগ জানিয়েছিলেন। কিন্তু অভিযুক্ত খুবই প্রভাবশালী। কোনও সাধারণ মানুষের বিরুদ্ধে এই অভিযোগ আনা হলে সেদিনই তাঁকে গ্রেপ্তার করা হত। কিন্তু এই প্রভাবশালী অভিযুক্তের বিরুদ্ধে কোনও ব্যবস্থাই এখনও পর্যন্ত নেওয়া হয়নি। এর আগে বিচারের দাবিতে অনেকের দ্বারস্থ হয়েছেন বলেও জানান পায়েল। এবার রাষ্ট্রপতির কাছে আবেদন জানালেন তিনি। ।

এদিকে অনুরাগ কাণ্ডে বিনা কারণে তাঁর নাম জড়ানোয় পায়েলের বিরুদ্ধে মানহানি মামলা করেছিলেন রিচা চড্ডা। অযথা তাঁর নাম জড়ানোর জন্য পায়েলের ক্ষমা চাওয়ার শর্ত রেখেছিলেন রিচার আইনজীবী। শোনা গিয়েছিল, আদালতে পায়েলের পক্ষ থেকে সেই শর্ত মেনেও নেওয়া হয়েছিল। কিন্তু পরে সোশ্যাল মিডিয়ায় পায়েলে জানিয়ে দেন তাঁর ক্ষমা চাওয়ার কোনও প্রশ্নই নেই। মঙ্গলবার আলোচনার মাধ্যমে রিচা ও পায়েলকে সমস্যার সমাধানের পরামর্শ দিয়েছে বম্বে হাই কোর্ট । সমস্যা মেটানোর জন্য দুই পক্ষকে দুই দিন সময় দেওয়া হয়েছে।সংবাদ প্রতিদিন

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ডিআইজি মিজানসহ চারজনের বিচার শুরু