বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ ইং, ৭ কার্তিক ১৪২৭ বাংলা

বিশ্বের প্রথম ৪৮ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরার ফোন ইনফিনিক্স জিরো ৮
ঢাকা কনভারসেশন ডেস্ক প্রকাশিত হয়েছে: ২০২০-১০-১৪ ১৭:৪৫:১২ /
বিশ্ব স্বাস্থ্য সংস্থার তালিকায় বাংলাদেশের করোনা ভ্যাকসিন

অভিনব ডিজাইনের জন্য বিশ্বব্যাপী সমাদৃত প্রিমিয়াম অনলাইন স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স বিশ্বে প্রথমবারের মতো ৪৮ মেগাপিক্সেলের (এমপি) ডুয়েল সেলফি ক্যামেরা ও সনি আইএমএক্স ৬৮৬ লেন্সের সাথে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরার সর্বশেষ ফ্ল্যাগশিপ ‘ইনফিনিক্স জিরো ৮’ বাজারে নিয়ে এসেছে। ইমেজিং পারফরম্যান্স ও এপিয়ারেন্সের দিক দিয়ে ভিশন মাস্টার হওয়ার লক্ষ্যে জিরো ৮ নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। 

মিডিয়াটেক হেলিও জি ৯০চিপসেট এবং ৮ জিবি র্যাম ও ১২৮ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজের ইনফিনিক্স জিরো ৮ স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের এফএইচডি মসৃণ ডিসপ্লে রয়েছে। বিশ্বে প্রথমবারের মতো এতে ৪৮ এমপি ডুয়েল সেলফি ক্যামেরা এবং ৪৮ এমপি প্রাইমারি লেন্সসহ ডাইমন্ড-আকৃতির একটি কোয়াড ক্যামেরাও রয়েছে। ৩৩ ডব্লিউ সুপার-ফাস্ট চার্জিংয়ের সাথে ৪৫০০ এমএএইচ ব্যাটারির ইনফিনিক্স জিরো ৮ ফোনটি দিয়ে টানা ৩৬ ঘণ্টা কথা বলা এবং ২৬ দিনের স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। 

অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এক্সওএস ৭ চালিত নতুন এ ফোনটির সবচেয়ে বড় আকর্ষণ হলো এর দুর্দান্ত ক্যামেরা। ইনফিনিক্স জিরো ৮ দিয়ে ৪কে ভিডিও রেকর্ডিংয়ের জন্য সনি আইএমএক্স ৬৮৬ লেন্সের ৬৪ এমপি কোয়াড রিয়ার ক্যামেরা, ৮ এমপি আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং কম আলোতে ফটোগ্রাফি এবং দারুন ছবি তুলতে ২ এমপি ক্যামেরা রয়েছে। স্মার্টফোনটির সামনের অংশে বিশ্বে প্রথমবারের মতো ৪৮ এমপি সেন্সর ও ৮ এমপি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্সসহ ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সেটআপ রয়েছে। পাশাপাশি ফোনটিতে থাকা ৪৮ এমপি সেন্সর দিয়েও ৪কে ভিডিও রেকর্ডিং করা যাবে। 

বছরের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস নিয়ে আসার বিষয়ে বলতে গিয়ে ইনফিনিক্স বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জ্যাকি চেন বলেন, ‘নিজস্ব উদ্ভাবনী প্রযুক্তির নতুন এ ডিভাইসের মাধ্যমে আরও বেশি স্মার্টফোন ব্যবহারকারী ও স্মার্টফোন প্রেমীর কাছে পৌঁছে যাওয়ার লক্ষ্য ইনফিনিক্সের। আমরা জীবনধারা-পরিবর্তনের সাথে সাথে গ্রাহকদের স্মার্টফোন কেনার ক্ষেত্রে সন্তুষ্ট আনয়নের গর্বিত অংশীদার হয়ে থাকতে চাই। স্পষ্ট ফটোগ্রাফিসহ ইনফিনিক্স জিরো ৮ একত্রীভূত প্রথমসারির ফিচারের মাধ্যমে ব্যবহারকারী এমন সব অভিজ্ঞতা পাবেন যা তাদের স্মার্টফোন ব্যবহার সম্পর্কিত দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে দিবে। বাজেট সেগমেন্টের গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের সবচেয়ে ভালো অভিজ্ঞতা দিতে ইনফিনিক্স সবসময় প্রতিশ্রুতিবদ্ধ।’

সমসাময়িক ট্রেন্ড, সর্বাধুনিক প্রযুক্তি, নান্দনিক ডিজাইন ও স্টাইলিশ সব ডিভাইস গ্রাহকদের হাতে পৌঁছে দিতে বদ্ধপরিকর ইনফিনিক্স।

ইনফিনিক্স জিরো ৮ সম্পর্কে জানতে ভিজিট করুন- https://www.infinixmobility.com/smartphone/zero-8

আলুর দাম নির্ধারণ করে দিল সরকার