বুধবার, ২৫ নভেম্বর ২০২০ ইং, ১১ অগ্রহায়ণ ১৪২৭ বাংলা

মিরসরাইতে স্বাস্থ্যবিধি মেনে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মাহবুব রহমান রুহেল
ঢাকা কনভারসেশন ডেস্ক প্রকাশিত হয়েছে: ২০২০-১০-২৪ ২৩:০২:০৪ /
ফ্রান্সের উচিৎ মুসলিম দেশগুলোতে হস্তক্ষেপ বন্ধ করা: রুহানি

করোনার অতিমারিতে এবারের শারদীয় দুর্গাপূজা সীমিত আকারে পালিত হচ্ছে। মিরসরাইয়ের ৮৬টি পুজামন্ডপে যথাযথ মর্যাদায় এই উৎসব পালিত হচ্ছে।

আজকে মহাঅষ্টমীতে মিরসরাইয়ে সনাতনধর্ম এর লোকজনের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করতে জোরারগঞ্জ থানা এর অন্তর্গত এবং মিরসরাই থানার কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন করেন মিরসরাইয়ের আওয়ামী রাজনীতির আগামীর কাণ্ডারি মাহবুব রহমান রুহেল। এ সময় মন্দিরে অভ্যাগত পূজারীরা তাকে  অভ্যর্থনা জানান।

মন্দিরের দর্শনার্থীদের উদ্দেশ্যে বক্তব্যে তিনি বলেন আজকে যে বাংলাদেশ আমরা পেয়েছি তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের কারণে। দেশের অগ্রগতির স্বার্থে আমরা দলমত ধর্ম বর্ণের একসাথে কাজ করতে হবে।

করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে, মাস্ক পড়ার জন্য অভ্যাগতদের প্রতি আহবান জানান।

তিনি তার পিতার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর শুভেচ্ছা বার্তা পৌঁছানোর পাশাপাশি  ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন  এর করোনা মুক্তির জন্য যারা দোয়া প্রার্থনা করেছেন তাদেরকেও ধন্যবাদ জানান এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, বারইয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগ এর সভাপতি মীর আলম মাসুক, সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, মিরসরাই পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ এর নেতৃবৃন্দ।